বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

বরিশালে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত হয়েছে

বরিশালে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত হয়েছে

রিপোর্ট আজকের বরিশাল:
বরিশালে যথাযথ মর্দাযাদর মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ পালিত হচ্ছে। সকালে সূর্যদয়ের সাথে সাথে সদর রোডস্থ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯টায় দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে পুষ্পার্ঘ অর্পন করে শ্রদ্ধা জানায় জেলা আওয়ামী লীগ। এসময় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দরা শ্রদ্ধা নিবেদন করেন। পরপরই শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগ। এসময় সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর ও সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ। এরপর একে একে বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ শ্রদ্ধা জানায়। একই সময় বঙ্গবন্ধু উদ্যানে বঙ্গবন্ধুর মূরালে শ্রদ্ধা জানায়, বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান। এর আগে সকাল ৮টায় নগরীর অশ্বিনী কুমার হলের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় বরিশাল সাংস্কৃতিক সংগঠনক সমন্বয় পরিষদ, শব্দাবলী গ্রুপ থিয়েটার সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃিতক সংগঠন। সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মোহাম্মাদ ইয়ামিন চৌধুরী। পরে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করেন জেলা প্রশাসন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মোহাম্মাদ ইয়ামিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য তালুকদার মোঃ ইউনুস, উপ-পুলিশ কমিশনার মোকতার হোসেন, পুলিশ সুপার সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়া দিবসটি যথাযথ মর্যাদায় পালনের লক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান।
বাকেরগঞ্জ:
সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে মুজিবীয় শতবর্ষের উপজেলার সকল সর্বসাধারণের প্রতি মুজিবীয় শত বছরের শুভেচ্ছা ও সারাবিশ্বের মহামারী করোনা ভাইরাস থেকে রোগমুক্তি কামনায়, বরিশাল ৬-আসনের বাকেরগঞ্জের এমপি বেগম নাসরিন জাহান রতœা আমিন বাকেরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সভাপতি বারবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শামসুল আলম চুন্নু বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবি রায় উপজেলা সহকারী কমিশনার ভূমি মো তরিকুল ইসলাম উজ্জল বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ আবুল কালাম ও বাকেরগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক ও বাকেরগঞ্জ পৌরসভা বারবার নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়া পৃথক পৃথক বাণীতে একথা বলেন।মেয়র লোকমান হোসেন ডাকুয়া আরো বলেন, একদল কুচক্রী মহল মানুষের ভিতরে গুজব ছড়িয়ে একটি আতঙ্ক তৈরি করার পায়তারা করছে, এটি একটি বাংলাদেশে মহামারি আকার ধারণ করেছে। তবে সকল সর্বসাধারণ সুস্থ থাকার জন্য সেনিটেশন পদ্ধতি পরিষ্কার-পরিচ্ছন্নতা, শান্তিপ্রিয় ধর্মচর্চা এবং খেলাধুলা সংস্কৃতির চর্চা মানুষকে সব সময় ভালোর দিকে ধাবিত করতে পারে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলার মহান রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় সোনার বাংলাদেশ গড়ার অবশ্যই অব্যাহত থাকবে। বাকেরগঞ্জ উপজেলা সহ তথা দক্ষিণবঙ্গের উন্নয়ন কার্যক্রম অব্যাহত থাকবে দক্ষিণবঙ্গ হবে একদিন পর্যটনের অপার সম্ভাবনার দৃশ্যপট আমার এলাকার যুবকেরা শত ভালো কিছু করতে চাইলে আমি তাদের উৎসাহ-উদ্দীপনা দিয়ে পাশে গিয়ে দাঁড়াবো। মুজিবীয় শতবর্ষের শ্রদ্ধা নিবেদনে বাকেরগঞ্জ পৌরসভা কে বর্নিল সাজে সাজিয়েছি বিশ্ব যখন করোনা ভাইরাস নামক মহামারীতে আক্রান্ত বিশ্বের এই ক্লান্তিকালে সমবেদী হয়ে জাতির পিতা বঙ্গবন্ধুর শতবার্ষিকী অনুষ্ঠানটি আপাতত স্থগিত রেখে সকলকে স্বাস্থ্য সচেতন হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন তাই আমরা জনসমাগম থেকে বিরত থেকে মহামারী মোকাবেলায় বঙ্গবন্ধুর সৈনিকরা প্রস্তুত রয়েছি। বাকেরগঞ্জ বার আউলিয়ার পূণ্যভূমি মহান আল্লাহতালা চাহেনতো বাকেরগঞ্জের মানুষ শত দুর্যোগেও অবশ্যই নিরাপদ থাকবেন। ১৭ই মার্চ দিনের শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে মসজিদে মসজিদে কোরআন থেকে তেলাওয়াত তাফসীর এবং দোয়া মিলাদের আয়োজন করা হয় ১৪-টি ইউনিয়ন এবং ১-টি পৌরসভায় নিজ নিজ অফিস দাপ্তরিক শেখ মুজিবুর রহমানের শতবর্ষের কেক কেটে মুজিবীয় শতবর্ষ উদযাপন করা হয় মন্দিরে প্যাগোডা, গ্রীর্জায় প্রার্থনা শেষে কেক কেটে শতবর্ষ উদযাপন করা হয়। উপজেলা পৌর অডিটরিয়াম জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বরিশাল ৬-আসন এর বাকেরগঞ্জের এমপি নাসরিন জাহান রতœা আমিন, বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ-যুবলীগ সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের প্রজন্মের দল, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এবং বাকেরগঞ্জের সর্বস্তরের সচেতন নাগরিক গণ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। বাকেরগঞ্জ উপজেলার সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধুকে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
বাবুগঞ্জ ॥
বরিশালের বাবুগঞ্জের বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানে জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্মশতবর্ষ পালিত হয়েছে। ১৭ মার্চ উপজেলা আওয়ামীলীগের ব্যানারে সকাল ৯টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদদাদুল হক দুলালের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ করেণ দলীয় নেতাকর্মীরা। পরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে কেক কাটা ও দোয়া মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। সকাল ১১ টায় উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় হতদরিদ্রের মাঝে অর্থিক সহায়তা দেওয়া হয়। দিনটি উপলক্ষে উপজেলা মসজিদে ও রহমতপুর ইউনিয়ন পরিষদে বিশেষ দোয় অনুষ্ঠারে আয়োজন করা হয়। পরে বাবুগঞ্জ থানায় ওসি মিজানুরের নেতৃত্বে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে দিনটি উদযাপন করা হয়। শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে রহমতপুর কৃষি প্রশিক্ষন ইনিষ্টিটিউটে অধ্যক্ষ কৃষিবিদ গোলাম মোঃ ইদ্রিস এর উদ্যোগে ফলজ বৃক্ষ রোপন ও মুজিব কর্ণার উদ্বোধন করা হয়। চাঁদপাশা (ঘটকেরচর) মাধ্যমিক বিদ্যালয়ে সভাপতি রফিকুল ইসলামের উদ্দ্যোগে দিনটি উপলক্ষে কেক কাটা ও আলোচনা করা হয়। সমাজ সেবা অধিদপ্তরের নির্দেশনায় উপজেলা সমাজ সেবা দপ্তরের কর্মকর্তার তত্ববধায়নে মুজিব কর্ণার উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী ইমদদাদুল হক দুলাল, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান খান, উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল আহম্মেদ আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বিনতে ওহাব, আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন শিকদার, বীর প্রতিক রত্তন আলী শরিফ, রহমতপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ,চাঁদপাশা ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, মুক্তিযোদ্ধা আনিচ সিকদার, দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রশিদ মোল্লা, সিনিয়র সহ-সভাপতি মাঝী মোঃ মাসুম রেজা, সাধারণ সম্পাদক কাজী জসিম উদ্দিন শুভ প্রমুখ।
দশমিনা ॥
আজ ১৭ মার্চ যথাযোগ্য মর্যাদায় পটুয়াখালীর দশমিনা উপজেলায়,পালিত হয় জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী ২০২০। আমাদের দশমিনা প্রতিনিধি ফয়েজ আহমেদ বলেন- বঙ্গ বন্ধুকে অনেকেই চোখে না দেখলেও,দিবসটি পালন উপলক্ষ্যে, সরকারী বে-সরকারী ভাবে উপজেলা ব্যাপী নেয়া হয়েছিল ব্যাপক কর্মসূচী। বড় আশায় বুক বেঁধেছিল,চোখ জুরানো নানা আয়োজনের মধ্য দিয়া নতুন করে খুজে নেবে জাতীর শ্রেষ্ট সন্তান বঙ্গ বন্ধুকে। কিš‘, মুহুর্তে ই যেন সব কিছু ওলোট পালোট করে দিল, বিশ্বে আলোচনার শীর্ষে থাকা মরন ঘাতি ব্যাধী “নোবেল করোনা ভাইরাস”। যা বিশ্বের ১৩১ দেশ কাপিয়ে এখন চোখ রাঙ্গাচ্ছে এশিয়া দিকে। সংগত কারনেই মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশক্রমে জন্ম শতবার্ষিকীর সকল অনুষ্ঠান মালার পরিধি কমিয়ে ছোট পরিসরে পালনের ঘোষনা আসে। তাই জমকালো অনুষ্ঠানের পরিবর্তে সকাল ৮টায় দলীয় নেতা-কর্মীসহ প্রশাসনের সঙ্গে, বঙ্গ বন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং দিবসের শুভ সুচনা করেন,১১৩ পটুয়াখালী ৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু এমপি। অতপর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গ বন্ধুর জন্ম শতবার্ষিকীর কেক কাটানে প্রধান অতিথি এসএম শাহজাদা সাজু এমপি। এসময় তার সাথে ছিলেন দশমিনা উপজেলা নির্বাহী অফিসার তানিয়া ফেরদৌস,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আঃ আজিজ মিয়া,সাধারন সম্পাদক ও দশমিনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন,ভাইসচেয়ারম্যান ডাক্তার সামছুন্নাহার খান ডলি,ভাইসচেয়ারম্যান নাসির উদ্দিন পালোয়ান,উপজেলা প্রকৌশলী মোঃ জাহাঙ্গীর আলম,কৃষি অফিসার কৃষিবিদ মোঃ বনি আমিন খান,প্রাথমিক শিক্ষা অফিসার মুহাম্মদ জাহিদ উদ্দিনসহ আরো অনেকে। অতপর দলীয় নেতা-কর্মীদের সাথে দলীয় কার্যালয় বঙ্গ বন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ,কেক কেটে দিবসের শুভ সুচনা করেন।
আমতলী :
আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস মঙ্গলবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ভাস্কর্যে পুস্পস্তপক অর্পণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও আলোচনা সভা।সকাল ৯ টায় পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ভাস্কর্যে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, আমতলী সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ পুস্পমাল্য অর্পণ করেন। পরে আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ মনিরা পারভীন, বরগুনা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শাহজাহান কবির, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা একেএম সামসুদ্দিন সানু, উপজেলা কৃষি অফিসার সিএম রেজাউল করিম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, উপজেলা রেডক্রিসেন্ট কর্মকর্তা কেএম মাহবুবুল বারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, আমতলী প্রেসক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, আমতলী প্রেসক্লাব সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন, একে এম খায়রুল বাশার বুলবুল ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ নুহু-উল আলম নবিন প্রমুখ।
ভান্ডারিয়া :
পিরোজপুরের ভা-ারিয়ায় অত্যন্ত আনন্দঘন পরিবেশে উদযাপন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী। এ উপলক্ষে মঙ্গলবার রাত ১২:০১ মি. এ মুজিববর্ষের প্রথম প্রহরে পোনা সেতু সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্প স্তাবক অর্পন করেন জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এমপি শ্রদ্ধা নিবেদন করেন এসয়ম পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসারমো. নাজমুল আলম, সহকারী কমিশনার ভূমি মো. তৌহিদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম সরওয়ারম জোমাদ্দার, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু প্রমূখ উপস্থিত ছিলেন এর পরে আওয়ামীলীগ এবং এর অঙ্গ ও সহযোগি সংগঠন, উপজেলা প্রশাসন, পৌরসভা, প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষথেকে শ্রদ্ধা জানান। সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জন্মদিনের কেক কাটা হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফায়জুর রশিদ খসরু ও সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারসহ উপজেলা আওয়ামীলীগেরনেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মুলাদী ঃ
যথাযোগ্য মর্যাদায় মুলাদীতে মুজিববর্ষ উৎযাপন করেছে, উপজেলা প্রশান, উপজেলা আওয়ামীলীগ, অঙ্গসংগঠন ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন। গতকাল ১৭মার্চ জাতীর জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উপলক্ষে সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা প্রশাসন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভ্রা দাস, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাইনুল আহসান সবুজ, থানা অফিসার ইনচার্জ ফয়েজ উদ্দিন, কৃষি কর্মকর্তা রেজাউল হাসান সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ। সকাল ৯.৩০মিনিটে উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. আঃ বারী, সাধারন সম্পাদক উপজেলা চেয়ারম্যান তারিকুল হাসান খান মিঠু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি দুলাল মাহমুদ মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক সালেহ উদ্দিন হাওলাদার, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম কামাল পাশা, উপজেলার সকল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক, উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক কাউন্সিলর আরিফ হোসেন খান, উপজেলা আওয়ামীলীগ নেতা জিয়াউল করিম মোল্লা, আলমগীর হোসেন সুমন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি অহিদ খান, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম হিরন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক এইচ এম জুয়েল হাওলাদার, ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান পাপ্পু সহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে বাদ আসর মুলাদীর তালুকদার হাট বাজার জামে মসজিদে উপজেলা সেচ্ছাসেবকলীগের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD