বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নগরীর মথুরানাথ পাবলিক স্কুল এর ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। বরিশালে বিভাগীয় বন কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন নগরীর আলেকান্দা কাজীপাড়া এলাকায় এক প্রবাসীর ক্রয় করা জমির গেট ভাংচুর করছে প্রতিপক্ষরা। বছরের প্রথমদিনে সরকারের দেওয়া বিনামূল্যের বই শিক্ষার্থীদের মাঝে বিতরন শান্তি প্রিয় যুবসমাজ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে , অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন। বাংলাদেশ মেরিন একাডেমি বরিশাল এর ২য় ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত। আমি স্বতন্ত্র প্রার্থী আমার কোন দল নেই -সালাউদ্দিন রিপন বরিশাল বিভাগে নূরানী ৩য় শ্রেণীর সমাপনী পরীক্ষার ফল প্রকাশ আমি গরীবের বন্ধু সারাজীবনই গরীবের সেবা করতে চাই,বানীতে সালাউদ্দিন রিপন, কমিটির অধীনে নিয়োগপ্রাপ্ত ইন্ডেক্সধারি শিক্ষকদের বদলি নীতিমালায় অন্তর্ভুক্তির দাবি
কলাপাড়ায় বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলা

কলাপাড়ায় বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলা

কলাপাড়ায় বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলা
কলাপাড়ায় বিদ্যুতের খুঁটি স্থাপনকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলা

জাকারিয়া জাহিদ  ,কুয়াকাটা(পটুয়াখালী)প্রতিনিধি   ঃ
 কলাপাড়ায় নিজ সীমানায় বিদ্যুতের খুঁটি স্থাপন করতে বাঁধা দেয়ায় লোহার রড দিয়ে পিটিয়ে গিয়াস উদ্দিন নামের এক ব্যাক্তির হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। শনিবার শেষ বিকেলে নীলগঞ্জ ইউপির মজিদপুর গ্রামে বাক বিতন্ডার এক পর্যায় ওই বৃদ্ধের ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় তাকে বঁাচাতে এগিয়ে এলে বৃদ্ধের নিকটাত্বীয় মজিবর রহমানকে (৪৮) পিটিয়ে যখম করে বলে অভিযোগ আহতদের। এঘটনায় আহতদের রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে গুরতর আহত গিয়াস উদ্দিনকে দ্রুত বরিশাল শেবাচিমে প্রেরণ করা হয়েছে। এছাড়া মজিবর রহমানকে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহতদের স্বজনরা অভিযোগ করে এ প্রতিবেদককে বলেন, গিয়াস উদ্দিনের কৃষি জমির মধ্যে দিয়ে বিদ্যুতের খুঁটি স্থাপনের চেষ্টা করে প্রতিবেশি বজলু মেকারের পুত্র মাহাবুব (৪০), শানু (৪৪) তার নাতি সাইফুল (১৮)। এসময় কৃষি জমির সীমানার পাশ দিয়ে খুঁটি স্থাপনের জন্য জানালে উভয় পক্ষ বাকতিন্ডায় জড়ালে ক্ষিপ্ত হয়ে ওঠে বজলু ও তার ছেলেরা। এক পর্যায় লোহার রড দিয়ে পিটিয়ে রোজাদার গিয়াস উদ্দিনকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়।
এবিষয়ে অভিযুক্তদের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তা সম্ভব হয়নি।
নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট নাসীর উদ্দিম মাহমুদ সাংবাদিকদের বলেন, বিদ্যুতের খুঁটি নিয়ে দুই পক্ষে দীর্ঘদিন যাবৎ ঝগড়া-বিবাদ চলছিলো। গিয়াস উদ্দিনকে এভাবে মরধর করা হবে এটা অন্যায় এবং দু:খজনক। তাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।
কলাপাড়া থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান গনমাধ্যমকে বলেন, ঘটনা শুনে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। অপরাধী ও সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে লিখিত অভিযোগ পেলে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD