বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কুয়াকাটায় মহিপুরে কৃষকের ক্ষেতের ধান কেটে বাড়ির উঠানে পৌঁছে  দিয়েছে যুবলীগ

কুয়াকাটায় মহিপুরে কৃষকের ক্ষেতের ধান কেটে বাড়ির উঠানে পৌঁছে  দিয়েছে যুবলীগ

কুয়াকাটায় মহিপুরে কৃষকের ক্ষেতের ধান কেটে বাড়ির উঠানে পৌঁছে  দিয়েছে যুবলীগ।
কুয়াকাটায় মহিপুরে কৃষকের ক্ষেতের ধান কেটে বাড়ির উঠানে পৌঁছে  দিয়েছে যুবলীগ।

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা প্রতিনিধিঃ
মহামারী করোনাভাইরাস দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চলছে লকডাউন। শ্রমিক সংকটের কারণে বিপাকে পড়েছে কৃষকরা। ওইসব বিপদগ্রস্থ কৃষকের পাশে দাঁড়িয়েছে যুবলীগের নেতাকর্মীরা। রবিবার (২৫ এপ্রিল )সকাল থেকে দুপুর পর্যন্ত প্রখর রোদে কুয়াকাটার  মহিপুর ইউনিয়নের বিপিনপুর গ্রামে আব্দুল আজিজের ১০ বিঘা জমির বোরো ধান কেটে বাড়িতে পৌঁছে  দিয়েছে মহিপুর থানা যুবলীগের নেতাকর্মীরা। মহিপুর থানা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান বুলেটের নেতৃত্বে যুবলীগ নেতা ইউপি সদস্য সিরাজুল ইসলাম,সুমন হাওলাদার,মনির হাওলাদার,সিদ্দিক মোল্লাসহ প্রায় ৫০ জন নেতাকর্মী  বোরো ধান কাটায় অশং গ্রহন করে।
কৃষক আব্দুল আজিজ বলেন, এ বছর  বোরো চাষের জন্য আবহাওয়া মোটেও অনুকূলে ছিলনা। শুরু থেকে শেষ পর্যন্ত কোন বৃষ্টির দেখা মেলেলি। পুরো মৌসুম জুড়ে পুকুর,খাল আর বিলের পানির উপর নির্ভর করতে হয়েছে। এর পর ক্ষেতের ধান পেকে যায়। দেশে করোনার কারনে ক্ষেতের ধান কাটার জন্য শ্রমিক না পাওয়ায় তিনি র্দূচিন্তায় পাড়েন। পরে রবিবার সকালে মহিপুর থানা যুবলীগের যুবলীগের নেতা কর্মীরা  আমার ক্ষেতের ধান কেটে বাড়ির উঠানে পৌঁছে  দিয়েছেন।
এ বিষয়ে মহিপুর থানা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান বুলেট বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের কৃষকের পাশে দাঁড়ানোর জন্য সকল সহযোগী সংগঠনকে নির্দেশে করেছেন। বাংলাদেশ যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের অহব্বানে আমরা যুবলীগের নেতা-কর্মীরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছি। তিনি আরও বলেন, নেতাকর্মীদের মাধ্যমে আমরা বিভিন্ন জায়গা থেকে তথ্য নিচ্ছি। যেখানেই কৃষকরা সমস্যায় পড়বেন সেখানেই আমরা কৃষকদের সহযোগিতায় মাঠে নামবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD