শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
২৫% উৎসবভাতা এর পরিবর্তে ১০০% উৎসবভাতার দাবিতে শিক্ষকরা নগরীর মথুরানাথ পাবলিক স্কুল এর ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। বরিশালে বিভাগীয় বন কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন বরিশালের বিভাগীয় অপরাজিতা সম্মেলন অনুষ্ঠিত নগরীর আলেকান্দা কাজীপাড়া এলাকায় এক প্রবাসীর ক্রয় করা জমির গেট ভাংচুর করছে প্রতিপক্ষরা। বছরের প্রথমদিনে সরকারের দেওয়া বিনামূল্যের বই শিক্ষার্থীদের মাঝে বিতরন শান্তি প্রিয় যুবসমাজ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে , অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন। বাংলাদেশ মেরিন একাডেমি বরিশাল এর ২য় ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত। আমি স্বতন্ত্র প্রার্থী আমার কোন দল নেই -সালাউদ্দিন রিপন বরিশাল বিভাগে নূরানী ৩য় শ্রেণীর সমাপনী পরীক্ষার ফল প্রকাশ
মঠবাড়িয়ায় মাদকসেবী ও সন্ত্রাসীদের কাছে মূর্তিমান আতঙ্ক ওসি নূরুল ইসলাম বাদল

মঠবাড়িয়ায় মাদকসেবী ও সন্ত্রাসীদের কাছে মূর্তিমান আতঙ্ক ওসি নূরুল ইসলাম বাদল

মঠবাড়িয়ায় মাদকসেবী ও সন্ত্রাসীদের কাছে মূর্তিমান আতঙ্ক ওসি নূরুল ইসলাম বাদল
মঠবাড়িয়ায় মাদকসেবী ও সন্ত্রাসীদের কাছে মূর্তিমান আতঙ্ক ওসি নূরুল ইসলাম বাদল

মঠবাড়িয়া  :
পিরোজপুরের মঠবাড়িয়ায় মাদকসেবী, সন্ত্রাসী, ভূমিদস্যু ও বখাটেদের কাছে এক মূর্তিমান আতঙ্ক হয়ে উঠেছেন ওসি নূরুল ইসলাম বাদল। তিনি মঠবাড়িয়ায় যোগদানের পর থেকে একের পর এক মাদকসেবী ও সন্ত্রাসী গ্রেফতারে অশান্ত মঠবাড়িয়ায় এখন শান্তি বিরাজ করছে। মঠবাড়িয়া থানায় যোগদানের মাত্র দুই মাসের মাথায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তালিম ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে সম্মামনা ক্রেষ্ট ও সনদ পেয়েছেন। ওসি নূরুল ইসলাম বাদল বিডি ক্রাইম এর সাথে একান্ত সাক্ষাতকারে বলেন, অপরাধীদের কোন ছাড় দেয়া হবেনা। তারা যাতই শক্তিশালী হোক আইনের আওতায় এনে তাদের বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।  সন্ত্রাস, মাদকসেবী, ভূমিদস্যু, ইভটিজার এরা সমাজের ব্যধি। গুটি কয়েক সন্ত্রাস ও মাদকসেবীর জন্য গোটা সমাজকে নষ্ট হতে দেয়া যাবে না।
তিনি আরো বলেন, জনগণের জানমাল নিরাপত্তায় পুলিশ দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া মঠবাড়িয়া একটি অনেক বড় উপজেলা। এখানে জনগণের তুলনায় আমার পুলিশ সদস্যের সংখ্যা অপ্রতুল। তারপরেও যতদূর সম্ভব মানুষকে সেবা দিয়ে যাচ্ছি। উল্লেখ্য, ওসি নূরুল ইসলাম বাদল গত ০৭ মে মঠবাড়িয়া থানায় যোগদান করেন। এরপর থেকে মঠবাড়িয়ার মাদকসেবী, সন্ত্রাস, ভূমিদস্যু ও বখাটেদের কাছে এক মূর্তিমান আতঙ্ক হয়ে উঠেছেন।
তিনি মঠবাড়িয়াকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে বিভিন্ন সময় সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে থাকেন। এছাড়া তিনি মঠবাড়িয়ায় যোগদানের পর থানায় দালাল-বাটপারের দৌরত্বও কমে যায়। অপর দিকে থানায় কাউন্টার মামলা নেয়াও বন্ধ করে দেন। আইন-শৃঙ্খলা রক্ষায় ফোর্সদের সাথে রাত জেগে ঘুরে বেড়ান প্রত্যন্ত অঞ্চলে। ওসি নূরুল ইসলাম বাদল মঠবাড়িয়াকে সন্ত্রাসী ও মাদকমুক্ত করতে রাজনৈতিক নেতৃবৃন্দ সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকসহ সকল শ্রেনী পেশার লোকের সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD