শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি এমপি পঙ্কজকে ধর্ষণ মামলায় জামিন পেয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম ঝালকাঠিতে ৪ শিশু শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে শিক্ষক বরিশালে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল এক পুলিশ সদস্য বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নে বিজিএফ এর চাল বিতরণ  মাদক নিরাময় কেন্দ্র নিউ লাইফের উদ্দ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত। বরিশাল মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন। বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এবার পাল্টা সংবাদ সম্মেলন করল বরখাস্ত শিক্ষক জসিম উদ্দিন বরিশালে নবাগত বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান এর সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।
কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন

কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন

কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন
কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন

জাকারিয়া জাহিদ,
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ  দীর্ঘ প্রতিরক্ষার পর অবশেষে কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৬ একর জমির  উপর বাস টার্মিনালটি নির্মাণ করা হবে। কুয়াকাটা উন্নয়ন প্রকল্পের আওতায় এই নির্মাণ কাজ করা হচ্ছে। ২২ সেপ্টেম্বর (বুধবার) শেষ বিকেলে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় কুয়াকাটা পৌর সভার কাউন্সলর, ঠিকাদারসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৬ লাখ টাকা। প্রাথমিকভাবে  বাউন্ডারি ওয়াল ও মাটি ভরাট কাজের  জন্য সাড়ে ৪ কোটি টাকা নির্মাণ ব্যয় ধরা হয়েছে। এ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান পটুয়াখালীর মেসার্স গিয়াস উদ্দিন। তবে বাস টার্মিনাল নির্মাণে জমি অধিগ্রহণ করা হয়েছে। ওই জমির মালিকদের জমির মুল্য পরিশোধ না করায় জমির মালিকদের মাঝে ক্ষোভ দেখা গেছে।
 কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধনের মাধ্যমে কুয়াকাটা বাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে। এসব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। মেয়র বলেন, প্রধানমন্ত্রী কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তোলার যে উদ্যেগ নিয়েছে তাঁরই অংশ হিসেবে এই বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD