বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নগরীর মথুরানাথ পাবলিক স্কুল এর ৫৭তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। বরিশালে বিভাগীয় বন কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন বরিশালের বিভাগীয় অপরাজিতা সম্মেলন অনুষ্ঠিত নগরীর আলেকান্দা কাজীপাড়া এলাকায় এক প্রবাসীর ক্রয় করা জমির গেট ভাংচুর করছে প্রতিপক্ষরা। বছরের প্রথমদিনে সরকারের দেওয়া বিনামূল্যের বই শিক্ষার্থীদের মাঝে বিতরন শান্তি প্রিয় যুবসমাজ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে , অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন। বাংলাদেশ মেরিন একাডেমি বরিশাল এর ২য় ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত। আমি স্বতন্ত্র প্রার্থী আমার কোন দল নেই -সালাউদ্দিন রিপন বরিশাল বিভাগে নূরানী ৩য় শ্রেণীর সমাপনী পরীক্ষার ফল প্রকাশ আমি গরীবের বন্ধু সারাজীবনই গরীবের সেবা করতে চাই,বানীতে সালাউদ্দিন রিপন,
কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন

কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন

কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন
কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের শুভ উদ্বোধন

জাকারিয়া জাহিদ,
কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধিঃ  দীর্ঘ প্রতিরক্ষার পর অবশেষে কুয়াকাটা কেন্দ্রীয় বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৬ একর জমির  উপর বাস টার্মিনালটি নির্মাণ করা হবে। কুয়াকাটা উন্নয়ন প্রকল্পের আওতায় এই নির্মাণ কাজ করা হচ্ছে। ২২ সেপ্টেম্বর (বুধবার) শেষ বিকেলে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় কুয়াকাটা পৌর সভার কাউন্সলর, ঠিকাদারসহ স্থানীয় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। এ প্রকল্পের ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৬ লাখ টাকা। প্রাথমিকভাবে  বাউন্ডারি ওয়াল ও মাটি ভরাট কাজের  জন্য সাড়ে ৪ কোটি টাকা নির্মাণ ব্যয় ধরা হয়েছে। এ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান পটুয়াখালীর মেসার্স গিয়াস উদ্দিন। তবে বাস টার্মিনাল নির্মাণে জমি অধিগ্রহণ করা হয়েছে। ওই জমির মালিকদের জমির মুল্য পরিশোধ না করায় জমির মালিকদের মাঝে ক্ষোভ দেখা গেছে।
 কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধনের মাধ্যমে কুয়াকাটা বাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হয়েছে। এসব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। মেয়র বলেন, প্রধানমন্ত্রী কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তোলার যে উদ্যেগ নিয়েছে তাঁরই অংশ হিসেবে এই বাস টার্মিনাল নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD