শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি এমপি পঙ্কজকে ধর্ষণ মামলায় জামিন পেয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম ঝালকাঠিতে ৪ শিশু শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে শিক্ষক বরিশালে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল এক পুলিশ সদস্য বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নে বিজিএফ এর চাল বিতরণ  মাদক নিরাময় কেন্দ্র নিউ লাইফের উদ্দ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত। বরিশাল মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন। বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এবার পাল্টা সংবাদ সম্মেলন করল বরখাস্ত শিক্ষক জসিম উদ্দিন বরিশালে নবাগত বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান এর সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।
কুয়াকাটায়  ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আনসার সদস‍্য গুরুতর আহত

কুয়াকাটায়  ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আনসার সদস‍্য গুরুতর আহত

কুয়াকাটায়  ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আনসার সদস‍্য গুরুতর আহত
কুয়াকাটায়  ছিনতাইকারীদের ছুড়িকাঘাতে আনসার সদস‍্য গুরুতর আহত

কুয়াকাটা (পটুয়াখালী)প্রতিনিধিঃ
কুয়াকাটায়  ছিনতাইকারীদের হামলায় রনি হাওলাদার(২৫) নামের এক আনসার সদস্য গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৫ অক্টোবর ) রাত আটটার দিকে কুয়াকাটার  লতাচপলী ইউনিয়নের আমখোলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  স্থানীয় ও তার সহকর্মীরা রনি হাওলাদারকে উদ্ধার করে প্রথমে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কলাপাড়া হাসপাতালে রেফার করেন। পরে সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়। রনি ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার দীপপাশা গ্রামের শাহআলম হাওলাদারের ছেলে। সে লতিচাপলী ইউনিয়নে অবস্থিত দেশের দ্বিতীয় সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশনে কর্মরত আনসার সদস্য। স্থানীয় ও তার সহকর্মীদের সূত্রে জানা যায়, রনি রাত আটটার দিকে কুয়াকাটার একটি এটিম বুথ থেকে বেতন টাকা তুলে ভ্যানযোগে সাবমেরিন ক্যাবেল ল্যান্ডিং স্টেশনের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরে আমখোলাপাড়া এলাকায় পৌছলে সড়ক খারাপ হওয়ায় তিনি ভ্যান থেকে নেমে মোবইলে কথা বলতে বলতে পায়ে হেটে যাচ্ছিল। এসময় অপর দিক থেকে আসা একটি মটোরসাইকেলে থাকা এক যুবক তার মোবাইল ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। মোটরসাইকেলে চার যুবক ছিলো বলে জানা গেছে। পরে তিনি তাদের বাধা দেয়ার চেষ্টা করলে তার গলায় ও বুকে ছুড়ি দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার গলার ডান অংশ এবং বুকের বাম পাজরে মারাত্মক জখম হয়। এসময় তার সাথে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে যায় বলে জানা যায়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে আসে।
মহিপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, আনসার সদস্যের উপর হামলাকারীদের শনাক্তপূর্বক গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD