শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আওয়ামী লীগের সব পদ থেকে অব্যাহতি এমপি পঙ্কজকে ধর্ষণ মামলায় জামিন পেয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম ঝালকাঠিতে ৪ শিশু শিক্ষার্থীকে বেধরক পিটিয়ে আহত করেছে শিক্ষক বরিশালে অল্পের জন্য প্রাণে রক্ষা পেল এক পুলিশ সদস্য বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নে বিজিএফ এর চাল বিতরণ  মাদক নিরাময় কেন্দ্র নিউ লাইফের উদ্দ্যোগে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত। বরিশাল মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন। বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) কে ফুলেল শুভেচ্ছা জানায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এবার পাল্টা সংবাদ সম্মেলন করল বরখাস্ত শিক্ষক জসিম উদ্দিন বরিশালে নবাগত বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান এর সাথে সংবাদকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।
বরিশাল মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন।

বরিশাল মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি গঠন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক  তারেক রহমানের নির্দেশে ছাত্রদলকে সুসংগঠিত করতে সকল ইউনিট কমিটি গঠন প্রক্রিয়া চলমান।
তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার প্রায় ২বছর পর বরিশাল মহানগর ছাত্রদলের আংশিক কমিটি থেকে ৪৯৮ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রদল। নবগঠিত বরিশাল মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটির অন্যতম যুগ্ম সম্পাদক আবিদ হাসান শিহাব। তৃনমূল থেকে বেঁড়ে ওঠা, রাজপথে নির্যাতিত, সাহসী ও মেধাবী এই ছাত্রনেতা।
দীর্ঘদিন ধরে ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত, দলের জন্য একজন নিবেদিত প্রাণ। আন্দোলন সংগ্রামে রাজপথে জোড়ালো ভূমিকা পালন করেন। ছাত্র জনতার মাঝে একজন জনপ্রিয় নেতা বরিশাল মহানগর  ছাত্রদলের যুগ্ম সম্পাদক নির্বাচিত হওয়ায়-
সাবেক প্রধানমন্ত্রী- বিএনপির চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান- কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারন সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও বরিশাল  বিভাগীয় ছাত্রদলের টিম প্রধান সহ সংশ্লিষ্ট সবাই কে বরিশাল মহানগর ছাত্রদল ও তার ব্যাক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা জানায়।
তিনি বলেন- স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া অন্যতম একটি সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। তিনি যখন বিএনপি প্রতিষ্ঠা করেছিলেন, তখন তিনি ভবিষ্যতের নেতৃত্ব তৈরি করার জন্য এর একটি ছাত্র সংগঠন প্রতিষ্ঠা করার প্রয়োজনীয়তা অনুভব করেন। তাই তিনি ১ জানুয়ারি ১৯৭৯ সালে কেন্দ্রীয়ভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল   সংগঠনটি প্রতিষ্ঠা করেন। তখনকার সময়ে জিয়াউর রহমানের জনপ্রিয়তার জন্য অনেক তরুন অনুপ্রানিত হয়ে জাতীয়তাবাদী ছাত্রদলে যোগদান করেন। আর পদ-পদবি হলো দলের পক্ষ থেকে দায়িত্ব পাওয়া, দলের প্রতি আমার আরো দায়িত্ব ও কর্তব্য বেঁড়ে গেলো। যত বাঁধাই আসুক আমি দলের সার্থে সততার সাথে সংগঠনকে আরো বেগবান ও আগামী দিনের  আন্দোলন সংগ্রাম শক্তিশালী করার লক্ষে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2012
Design By MrHostBD